দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২ আগস্ট: চাকরি দেওয়ার নামে ৩ লক্ষ করে টাকা নেওয়ার অভিযোগ তুললেন নিজের দলের নেতা-কর্মীরাই! চাকরি হয়নি, টাকাও ফেরত পাননি ভুক্তভোগীরা। তার উপরে ঘর-বাড়ি সহ বিভিন্ন সরকারি প্রকল্পের টাকা নয়ছয়ের অভিযোগ। অভিযুক্ত পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর পঞ্চায়েত সমিতির সভাপতি শুভ্রা দে সেনগুপ্ত। এরকমই নানা দুর্নীতির অভিযোগ তুলে, সোমবার তাঁর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখালেন খোদ শাসকদলের কর্মী-সমর্থকরাই। পরিস্থিতি সামাল দিতে পৌঁছতে হয় আনন্দপুর থানার বিশাল পুলিশ বাহিনী’কে।

thebengalpost.in
বিক্ষোভ বাড়ির সামনে :

পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর পঞ্চায়েত সমিতির সভাপতি শাসকদল তৃণমূল কংগ্রেসের শুভ্রা দে সেনগুপ্ত। তাঁর বিরুদ্ধে দুর্নীতির একাধিক অভিযোগ উঠলো। সোমবার কেশপুর ব্লকের ৯ নম্বর অঞ্চল আনন্দপুরে তাঁর বাড়ি ঘিরে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। সিংহভাগই ছিলেন মহিলা। তাঁদের প্রায় সকলেই তৃণমূল কর্মী সমর্থক বলে দাবি। বিক্ষোভকারীদের মধ্যে ছিলেন তৃণমূলের ৯ নং অঞ্চলের মাইনরিটি সেলের নেতাও। তিনি ক্যামেরার সামনে, কাগজ দেখিয়ে স্পষ্ট অভিযোগ তুললেন, “৩ লক্ষ করে টাকা নিয়েছেন সভাপতি, চাকরি দেওয়ার নাম করে!” অভিযোগ, একাধিক দুর্নীতির সঙ্গে যুক্ত পঞ্চায়েত সমিতির সভাপতি। সরকারি চাকরি করিয়ে দেওয়ার নাম করে মোটা অঙ্কের টাকা নেওয়া ছাড়াও সরকারি প্রকল্পে ঘর-বাড়ি করে দেননি স্থানীয়দের, এমনই সব অভিযোগ উঠলো।
যদিও অভিযুক্ত পঞ্চায়েত সমিতির সভাপতি শুভ্রা দে সেনগুপ্ত গোটা ঘটনার পিছনে ষড়যন্ত্রের অভিযোগ তুলছেন! এই বিষয়ে কিছু বলতে চাননি তৃণমূলের জেলা নেতারা।

thebengalpost.in
ঘটনাস্থলে পুলিশ বাহিনী: